,

এমপি আবু জাহিরের সমর্থনে শায়েস্তাগঞ্জে দিনভর সভা

স্টাফ রিপোর্টার : নৌকা মার্কায় ভোট দেওয়ায় হবিগঞ্জ জেলার উন্নয়ন হয়েছে উল্লেখ করে আরেকবার সেবা করার সুযোগ দিতে ফের এই মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন এমপি আবু জাহির। তিনি বলেছেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আরেকবার সেবা করার সুযোগ দেবেন, সেই আহ্বান জানাই।
গতকাল শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে নির্বাচনী সভায় বক্তব্য দেওয়ার সময় এ আহবান জানান হবিগঞ্জ-৩ আসনে চতুর্থবার আওয়ামী লীগ মনোনিত প্রার্থী, জেলা আওয়ামী লীগ সভাপতি ও তিনবারের সংসদ সদস্য আবু জাহির।
শায়েস্তাগঞ্জবাসীর উদ্দেশ্যে সংসদ সদস্য বলেন, নৌকায় ভোট দেওয়ার আপনাদের জন্য কাজ করতে পেরেছি। আওয়ামী লীগ সরকারে এসে মানুষের জীবনমান উন্নয়ন করেছে। আরেকবার সুযোগ দিয়েন যেন আপনাদের জীবনমানের আরও উন্নয়ন করতে পারি। নৌকায় ভোট দেওয়ায় মানুষের জীবনমান পরিবর্তনসহ হবিগঞ্জ জেলা আলোকিত হয়েছে জানিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, কোনো মানুষ যেন অবহেলিত না থাকে সেই লক্স্যে আমরা কাজ করছি।
তিনি আরও বলেন, আমার চাওয়া পাওয়া কিছু নেই। আমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। এলাকাকে আরও এগিয়ে নিতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৭ জানুয়ারির নির্বাচনে সকালে ভোটারদের নিয়ে ভোটকেন্দ্রে যান। আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন।
নির্বাচনী সভাগুলোতে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এমপি আবু জাহির হবিগঞ্জ জেলাকে যতটা এগিয়ে নিয়েছেন; তা ইতিহাস পরিবর্তন করেছে। এক সময়ের হবিগঞ্জ জেলা এখন আলোকিত। এই ধারা অব্যাহত রাখতে আমরা ৭ জানুয়ারির নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উৎসব করব।
পৃথক সভায় উপস্থিত হাজারো জনতা হাত তুলে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। এমপি আবু জাহির সকালে শায়েস্তাগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের সভায় যোগ দেন। সেখানে আশপাশের এলাকার প্রায় তিন হাজার নারী উপস্থিত ছিলেন।
এরপর তিনি শায়েস্তাগঞ্জ শহরে গণসংযোগ, পৌর আওয়ামী লীগের সভা এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং এলাকাবাসীর আয়োজনে নির্বাচনী সভায় বক্তব্য রেখেছেন।
প্রচারণায় উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আওয়ামী লীগের অইন উপ কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সাবেক মেয়র মোঃ ছালেক মিয়া, মহিলা আওয়ামী লীগ নেত্রী ছাবেরা আক্তারসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার নানা শ্রেণি পেশার মানুষ।


     এই বিভাগের আরো খবর